• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

স্বাস্থ্য সহকারীদের আন্দোলন অষ্টগ্রামে হাম-রুবেলার টিকাদান কর্মসূচি উদ্বোধন

স্বাস্থ্য সহকারীদের আন্দোলন
অষ্টগ্রামে হাম-রুবেলার
টিকাদান কর্মসূচি উদ্বোধন

# নিজস্ব প্রতিবেদক :-

২৬ নভেম্বর থেকে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় পর্ষদের আহ্বানে সারা দেশে একযোগে কর্মবিরতি থাকা স্বত্ত্বেও কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় আজ শনিবার হাম-রুবেলার টিকাদান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। স্থায়ী টিকাদান কেন্দ্র উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান জেমস্ ও উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম।
উপজেলায় ৪৬ হাজার ৬৯৪ জনকে এই টিকা প্রদান করবেন কর্মরত স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্য পরিদর্শক ও ফ্যামিলি প্ল্যানিং এর সদস্যবৃন্দ। কার্যক্রম চলবে আজ ১২ ডিসেম্বর শনিবার থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মর্কর্তা বুলবুল আহমদ জানান, আমরা সরকারি স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরির্দশক, স্বাস্থ্য সহকারী ও ফ্যামিলি প্ল্যানিং এর মাঠ পর্যায়ের কর্মীদের নিয়ে হাম-রুবেলার টিকাদান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে শুরু করেছি। আশা করছি হাম-রুবেলা টিকাদান কর্মসূচি সফলভাবে শেষ করতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *